মীরাক্কেল নিয়ে বাংলাদেশী প্রতিযোগীদের সংশয়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ১০ ডিসেম্বর হতে শুরু হচ্ছে জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল’। তবে মীরাক্কেল নিয়ে বাংলাদেশী প্রতিযোগীদের সংশয় দেখা দিয়েছে!

mirakkel

মূলত দুই বাংলার প্রতিযোগীদের অংশগ্রহণে অনুষ্ঠিত রিয়েলিটি শো ‘মীরাক্কেল-৯’ আগামী ১০ ডিসেম্বর হতে শুরু হতে যাচ্ছে। এ উপলক্ষে টাইমস অব ইন্ডিয়ার বাংলাসংস্করণ ‘এই সময়’-এ দেওয়া এক সাক্ষাৎকারে অনুষ্ঠানটির জনপ্রিয় উপস্থাপক মীর বাংলাদেশের কৌতুক অভিনেতাদের বাক স্বাধীনতা নিয়ে প্রশ্ন তুলেছেন।

১০ ডিসেম্বর হতে শুরু হতে যাওয়া এই রিয়েলিটি শোর চূড়ান্ত পর্বে বাংলাদেশ হতে অংশ নিচ্ছেন ১০ প্রতিযোগী। এতে বাংলাদেশ হতে অংশ নেওয়া প্রতিযোগিরা এ বছর মনের সুখে জোকস বলতে পারবেন কী না জানতে চাইলে ‘এই সময়’কে মীর বলেছেন, ‘বাক স্বাধীনতা নেই, লেখার স্বাধীনতা নেই, অডিশনের সময় এবার দেখলাম অনেকটা ভয় ভয় পরিবেশ। সবাই খুব ভেবে-চিন্তে কথা বলছেন। অনেকেই আবার জোকস বলার পর বলেছেন, এটা রাখা যাবে না। প্রকৃত বিষয় হচ্ছে বেড়া টপকে এসে একজন প্রতিযোগী এমন কিছু বলতে পারবেন না, যাতে করে তার ফিরতে অসুবিধা হয়! অর্থাৎ আমি দায়িত্ব নিয়েই বলছি- কারো সেন্টিমেন্টে যাতে আঘাত না দেয় এই শো, সেটা দেখার দায়িত্ব আমাদের।’

উল্লেখ্য, জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো হলো মীরাক্কেল। এটিতে বাংলাদেশের বেশ কিছু প্রতিযোগী প্রতিবারই অংশ নিয়ে থাকে। আর বাংলাদেশের প্রতিযোগিদের জন্য এর অডিশন বাংলাদেশেই নেওয়া হয়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...