মৌসুমী হামিদ নাকি রক্তচোষা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মৌসুমী হামিদ নাকি রক্তচোষা! এমন কথা শুনে আপনি হয়তো আশ্চর্য হচ্ছেন। ছোট ও বড়পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদকে এবার ঠিক এমন ভিন্নরকম চরিত্রে পর্দায় দেখবেন দর্শকরা।

Mousumi Hamid vampire

রওনক হাসান পরিচালিত এবারের ঈদের বিশেষ নাটক ‘লাইলী মজনু ২০১৬’-তে রক্তচোষা (অর্থাৎ ভ্যাম্পায়ার) চরিত্রে অভিনয় করছেন মৌসুমী হামিদ। সিলেটের শ্রীমঙ্গলে নাটকটির দৃশ্যধারণের কাজ ইতিমধ্যেই শেষও হয়েছে।

নিজের ভিন্ন চরিত্র সম্পর্কে মৌসুমী বলেছেন, ‘এখানে আমার চরিত্রের নাম টাবু। আমি একজন ভ্যাম্পায়ার (রক্তচোষা)। এমন চরিত্রে এই প্রথম আমি অভিনয় করেছি। আমার সঙ্গে একই ধরনের চরিত্রে রয়েছেন রওনক ভাইয়া। এই নাটকটিতে কাজ করে খুব ভালো লেগেছে। কারণ এই চরিত্রটি একটু ভিন্ন। আশা করছি, সবাই পছন্দ করবেন এই নাটকটি।’

Mousumi Hamid vampire-2

নাটকটির কাহিনী লাইলী-মজনু অর্থ‍াৎ এক দম্পতিকে নিয়ে। লাইলী ও মজনু চরিত্রে অভিনয় করেছেন রিচি সোলায়মান এবং ইন্তেখাব দিনার। তারা হানিমুন করতে শ্রীমঙ্গলের একটি রিসোর্টে ওঠেন। সেখানে ওঠার পরই তারা কিছু ভৌতিক ঘটনার সম্মুখীন হন। ঘটতে থাকে নানা ঘটনা। নাটকটিতে আরও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। মজার ব্যাপার হলো এটি তারই প্রযোজনায় তৈরি হচ্ছে। আগামী ঈদে বাংলাভিশনে প্রচার হবে ‘লাইলী-মজনু ২০১৬’ নাটকটি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...