বহুল আলোচিত ‘দেবী’র টিজার প্রকাশিত [ভিডিও]

জয়ার প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নন্দিত লেখক হুমায়ূন আহমেদের কাহিনী অবলম্বনে বহুল আলোচিত ‘দেবী’র টিজার প্রকাশিত হয়েছে। শুরুতেই ছবিটি নিয়ে ব্যাপক আলোচনায় উঠে এসেছে।

আসলে বড় পর্দায় কেমন হবেন হুমায়ূন আহমেদের উপন্যাসের চরিত্র সেই মিসির আলীর? বিষয়টি নিয়ে কৌতূহল রয়েছে অনেকের মধ্যেই। হুমায়ূন আহমেদের কাহিনী অবলম্বনে অনম বিশ্বাসের পরিচালনায় ‘দেবী’ ছবিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তাই বলা যায় হুমায়ূনভক্তদের প্রতীক্ষার অবসান ঘটতে চলেছে।

‘দেবী’ প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে জয়া জানিয়েছেন, আসছে শীতে মুক্তি পাবে ‘দেবী’। এই ছবির মাধ্যমে প্রথমবার প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছি। এই ছবিটিতে ‘রানু’ চরিত্রে অভিনয়ও করছেন জয়া।

জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজ হতে ছবিটির টিজার প্রকাশ করা হয়। কিছুদিন আগে ছবিটির মিসির আলী ও রানু চরিত্রের স্থিরচিত্র দিয়ে পোস্টারও প্রকাশ করা হয়েছিলো।

এবার প্রকাশিত হলো ‘দেবী’র টিজার। টিজারে সিংহভাগ জুড়েই রয়েছে রানুর উপস্থিতি। মিসির আলীকে নিয়ে যেনো কোনো রহস্য ভাঙতে চান না প্রযোজক জয়া আহসান।

টিজার ভিডিও প্রকাশ নিয়ে জয়া তার ফেসবুকে লিখেছেন, ‘আমি সব কিছু বলে দিতে পারি। আমি যা বলি, সবই সত্য হয়’- রানু। তাহলে এবার শুরু হোক সত্য উদঘাটনের পালা।’

অনম বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানে নির্মিত এই ছবিতে চঞ্চল চৌধুরী, জয়া আহসান ছাড়াও আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ, শবনম ফারিয়াসহ অনেকেই।

উল্লেখ্য, শুরু হতেই এই ছবিটি নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। ছবিটি নির্মাণে হুমায়ূন আহমেদের পরিবারের কারও অনুমতি নেওয়া হয়নি বলে অভিযোগ করেছেন হুমায়ূন আহমেদের মেয়ে শীলা আহমেদ। নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে শীলা আহমেদ এই অভিযোগ করেছেন। যে কারণে ছবিটি আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে।

দেখুন ভিডিও

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...