বাজারে এলো আসুসের নতুন গেমিং হেডফোন ও কীবোর্ড

হেডফোনগুলোতে সারাউন্ড সিস্টেম রয়েছে। এছাড়াও থাকছে ইএসএস অ্যম্পিফায়ার ও অরা সিন্ক আরজিবি লাইটিং

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের গেমারদের জন্য সুখবর। তাদের জন্য বাজারে এলো আসুসের নতুন গেমিং হেডফোন ও কীবোর্ড। এগুলো বাংলাদেশে বাজারজাত করছে গ্লোবালব্র্যান্ড।

বাংলাদেশের গেমারদের জন্য সুখবর। তাদের জন্য আসুসের নতুন মডেলের গেমিং হেডফোন এবং কী-বোর্ড বাজারে এলো। আরওজি স্ট্রিক্স ফিউশন ৩০০ এবং ৫০০ মডেলের হেডফোন। এই আরওজি স্ট্রিক্স ফ্লেয়ার গেমিং কী-বোর্ডগুলো বাংলাদেশে বাজারজাত করছে গ্লোবালব্র্যান্ড।

বাংলাদেশে আসুসের একমাত্র অনুমোদিত পরিবেশক গ্লোবালব্র্যান্ডের পক্ষ হতে জানানো হয়েছে, এই হেডফোনগুলোতে সারাউন্ড সিস্টেম রয়েছে। এছাড়াও এখানে থাকছে ইএসএস অ্যম্পিফায়ার ও অরা সিন্ক আরজিবি লাইটিং। থাকছে এক্সক্লুসিভ প্লাগ এন্ড প্লে ভারচুয়্যাল ৭.১ সাউন্ড। হেডফোন দুটির দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ১০ হাজার ৫০০ টাকা ও ১৬ হাজার ৫০০ টাকা।

অপরদিকে আরওজি স্ট্রিক্স ফ্লেয়ার কীবোর্ডটিতে রয়েছে চেরী এমএক্স রেড সুইচ। সেইসঙ্গে রয়েছে আরজিবি লাইটিং সুবিধাও। কী-বোর্ডটি পাওয়া যাবে ১২ হাজার ৫০০ টাকাতে।

জানা গেছে, হেডফোন ও কী-বোর্ড প্রতিটির সঙ্গে থাকছে ১ বছরের ওয়ারেন্টিসহ বিক্রয়োত্তর সেবা। গ্লোবালব্র্যান্ড এর যে কোন শাখায় কিংবা অনুমোদিত ডিলার হাউজে এই হেডফোন ও কী-বোর্ডগুলো পাওয়া যাবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...