The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নতুন বছর উপলক্ষে বিপ্লব সাহার নতুন গান

বেশ শ্রুতিমধুর গান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পুরনো বছরকে বিদায় দিয়ে উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে শুরু হয়েছে নতুন বছর। নতুন বছরে নতুন গান নিয়ে হাজির হতে চলেছেন কণ্ঠশিল্পী ও ‘বিশ্বরঙ’-এর কর্ণধার খ্যাতিমান ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা। বিপ্লব সাহা গাওয়া নতুন গানের শিরোনাম ‘এ জীবনে তুমি’। গানটি তার সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠে দিয়েছেন দিনাত জাহান মুন্নি।

নতুন বছর উপলক্ষে বিপ্লব সাহার নতুন গান 1

পুরনো বছরকে বিদায় দিয়ে উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে শুরু হয়েছে নতুন বছর। নতুন বছরে নতুন গান নিয়ে হাজির হতে চলেছেন কণ্ঠশিল্পী ও ‘বিশ্বরঙ’-এর কর্ণধার খ্যাতিমান ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা। বিপ্লব সাহা গাওয়া নতুন গানের শিরোনাম ‘এ জীবনে তুমি’। গানটি তার সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠে দিয়েছেন দিনাত জাহান মুন্নি।

নতুন বছরের গান সম্পর্কে বিপ্লব সাহা সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘এটি আসলে ‘গরীবের বউ’ চলচ্চিত্রের গান। অনেক পুরনো একটি গান। বেশ শ্রুতিমধুর গান। তবে নতুন প্রজন্মের অনেকেই এই গানটি সম্পর্কে জানেনই না। খুঁজলেও তেমন একটা পাওয়া যায় না। আমাদের দেশের কিংবদন্তি দুই শিল্পী সৈয়দ আবদুল হাদি এবং সাবিনা ইয়াসমিন গেয়েছেন এই গানটি।

নতুন করে গানটিকে সবার সামনে তুলে ধরতেই আমি পরিকল্পনাটা নিয়েছি। আসলে এটা আমার খুবই পছন্দের একটি গান। নিজের ভালো লাগা থেকেই গানটি আমি করেছি।’

তিনি আরও বলেছেন, ‘আমার কাছের কয়েকজন মানুষ যারা গানটি দেখেছেন ও গানের টিম প্রত্যেকেই গানটির প্রশংসাও করেছেন। আমি গান করি আমার একান্ত ভালো লাগার বিষয় থেকে, প্রশান্তির জায়গা হতে। তবে যখন কেও প্রশংসা করেন, তখন খুব ভালো লাগে। আমার বিশ্বাস, ‘এ জীবনে তুমি’ গানটি প্রকাশের পর সবার কাছেই খুব ভালোবাসা পাবে।’

বিপ্লব সাহা জানিয়েছেন যে, চলতি মাসেই ভিডিও আকারে প্রকাশ করা হবে ‘এ জীবনে তুমি’ গানটির। সময়ের সঙ্গে তাল মিলিয়ে ‘এ জীবনে তুমি’ গানটির নতুন করে নতুনভাবে সংগীতায়োজন করেছেন মনি জামান। স্টুডিও তানপুরাতে হয়েছে এই গানের রেকর্ডিং। গানটির কথা লিখেছিলেন মাসুদ করিম, সুর করেছিলেন সুবল দাস।

এই গানটির সঙ্গে সামঞ্জস্য রেখে একটি ভিডিও নির্মাণ করা হয়েছে। যার নির্দেশনায় ছিলেন বিপ্লব সাহা নিজেই। চিত্রগ্রহণ এবং সম্পাদনায় ছিলেন উজ্জ্বল রহমান। ভিডিওচিত্রে মডেল হয়েছেন ইয়াসমিন হাবিবা এবং মারুফ রহমান তন্ময়। কল্পলোক ক্রিয়েটিভ ফ্যাক্টরির ব্যানারে ভিডিওটি নির্মিত হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...