The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

প্রথমবারের মতো বাংলাদেশের চলচ্চিত্রে কোলকাতার দেব

ওই চলচ্চিত্রের নাম ‘মিশন সিক্সটিন’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই প্রথমবারের মতো বাংলাদেশের চলচ্চিত্রে কোলকাতার দেব অভিনয় করতে চলেছেন। নতুন ওই চলচ্চিত্রের নাম ‘মিশন সিক্সটিন’।

প্রথমবারের মতো বাংলাদেশের চলচ্চিত্রে কোলকাতার দেব 1

এই প্রথমবারের মতো বাংলাদেশের চলচ্চিত্রে কোলকাতার দেব অভিনয় করতে চলেছেন। নতুন ওই চলচ্চিত্রের নাম ‘মিশন সিক্সটিন’।

গত বছর নভেম্বর মাসে বাংলাদেশে মুক্তি পেয়েছিল দেবের ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রটি। তখনই এই অভিনেতা ঠিক করেছিলেন, তিনি এদেশে একটি ছবি করবেন, কারণ বাংলাদেশে তার ভক্তের সংখ্যা একেবারে নেহায়েত কম নয়। সেই চলচ্চিত্রটি এখন মোটামুটি চূড়ান্ত হয়েছে। নতুন এই চলচ্চিত্রের নাম ‘মিশন সিক্সটিন’। পরিচালক থাকবেন শামিম আহমেদ। সন্ত্রাসবাদ দমনে সরকারের একটি ফোর্স অভিযান চলে, তা নিয়েই ছবির গল্প উঠে এসেছে। বলাই বাহুল্য, দেবকে এই চলচ্চিত্রেও অ্যাকশন অবতারেই দেখা যাবে।

এই চলচ্চিত্রটিতে দেবের বিপরীতে নায়িকা হচ্ছেন বর্তমান সময়ের একজন নতুন অভিনেত্রী জাহারা মিতুকে। ইতিপূর্বে জাহারা মিতু শাকিব খানের সঙ্গেও ছবি করেছেন। এই চলচ্চিত্রটিতে তিনিও দেবের সঙ্গে সন্ত্রাস দমনের কর্মকাণ্ডে সমানভাবে জড়িত থাকবেন। ছবিতে দেবের নাম হবে রাজ, আর মিতুর নাম হবে ঐশী। দেবের বাংলাদেশের চলচ্চিত্রে অভিনয়ের এই খবর দিয়েছে কোলকাতার প্রভাবশালী পত্রিকা আনন্দবাজার পত্রিকা।

দুই বাংলার একাধিক শিল্পী থাকছেন এই চলচ্চিত্রটিতে। ওপার বাংলা হতে থাকবেন রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্ত। মার্চ মাসের মাঝামাঝি সময় শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। ঢাকাসহ বাংলাদেশের নানা সুন্দর সুন্দর লোকেশনে এবং থাইল্যান্ডে শুটিং হওয়ার কথা রয়েছে। বর্তমানে দেবের হাতে থাকা ‘গোলন্দাজ’ এর শুটিং শেষ করে দেব ছবিটি করবেন বলে জানানো হয়েছে। ‘কিশমিশ’ নামেও আরেকটি ছবি রয়েছে দেবের হাতে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...