মোশাররফ-রিয়া সেনের ‘মোটকা’ ছবির শুটিং পিছিয়ে গেছে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের জনপ্রিয় টিভি অভিনেতা মোশাররফ করিম ও কোলকাতার রিয়া সেনের ‘মোটকা’র শুটিং পিছিয়ে গেছে!

Musharraf-Riya Sen's

সংবাদ মাধ্যম বলেছে, হঠাৎ করেই এই ছবির ‍শুটিং পিছিয়ে গেছে। কারণ কথা ছিল গত বছরের ডিসেম্বরে যুক্তরাজ্যের বিভিন্ন শহরে ‘মোটকা’ ছবির শুটিংয়ে অংশ নেবেন মোশাররফ করিম। এই ছবির মাধ্যমে মোশাররফ করিমের সঙ্গে কোলকাতার অভিনয়শিল্পী রিয়া সেনের জুটি হওয়ারও কথা ছিল। সেভাবে প্রস্তুতিও নিচ্ছিলেন পরিচালক এবং অভিনয়শিল্পীরা। প্রযোজক, পরিচালকসহ কয়েকজন যুক্তরাজ্যেও গিয়েছিলেন। সেখানে ছিলেন ১৯ দিন। একটানা বৃষ্টির কারণে শেষ পর্যন্ত বাধ্য হয়ে শুটিং পিছিয়ে দিতে বাধ্য হন পরিচালক। ছবির পরবর্তী শুটিংয়ের সময় নির্ধারণ করা হয়েছে আগামী আগস্ট-সেপ্টেম্বরে। আর সেভাবেই প্রস্তুতি নেওয়া হচ্ছে।

পরিচালক ইফতেখার চৌধুরী জানান, ‘সবরকম প্রস্তুতি থাকা সত্ত্বেও আবহাওয়ার কারণে আর্থিক ক্ষতি বিবেচনা করে ‘মোটকা’ ছবির শ্যুটিং পেছাতে হলো। ছবির সঙ্গে সংশ্লিষ্ট সবার সঙ্গে কথা বলে ছবির নতুন শুটিংয়ের সময়সূচি নির্ধারণ করেছেন তারা।’
টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে আলাপচারিতায় মোশাররফ করিম সম্পর্কে ইন্দ্রজিৎ বলেছেন, ‘মোশাররফ করিমের সঙ্গে অভিনয়ের জন্য মুখিয়ে আছি। শুনেছি তিনি বাংলাদেশের শক্তিমান অভিনেতা।’

উল্লেখ্য, ‘মোটকা’ ছবি হচ্ছে মোশাররফ করিম অভিনীত সাত নম্বর চলচ্চিত্র। মোশাররফ করিম অন্য ছবিগুলো হলো- জয়যাত্রা, দারুচিনি দ্বীপ, রূপকথার গল্প, প্রজাপতি টেলিভিশন ও থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...