The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সজল-ঐন্দ্রিলা ‘প্রদীপ’ নাটকে আবারও জুটি বাঁধলেন

রাজধানীর উত্তরায় সম্পন্ন হলো নতুন এই নাটকের শুটিং

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ আসতে আর বেশিদিন বাকি নেই। রোজা আসা মানেই ঈদও চলে আসা। আর এই ঈদকে ঘিরে ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে কাজের ব্যস্ততা। এবার ঈদের নাটকে সজল-ঐন্দ্রিলা জুটি বাঁধলেন।

সজল-ঐন্দ্রিলা ‘প্রদীপ’ নাটকে আবারও জুটি বাঁধলেন 1

ঈদ উপলক্ষে টিভি চ্যানেলগুলোতে থাকে নানা রকম আয়োজন। সাথে নাটক, টেলিফিল্ম, সিনেমা, ম্যাগাজিন অনুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান তো আছেই। শিল্পী, নির্মাতারা ঈদের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শেষ হলো নতুন একটি ঈদের বিশেষ নাটক সজল-ঐন্দ্রিলা ‘প্রদীপ’ নাটকের শুটিং।

রাজধানীর উত্তরায় সম্পন্ন হলো নতুন এই নাটকের শুটিং। আসছে ঈদ উপলক্ষে নির্মিত এই নাটকের নাম ‘প্রদীপ’। ফেরারি ফরহাদের রচনায় ‘প্রদীপ’ নাটকটি পরিচালনা করেছেন এম এ আওয়াল পিন্টু। নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল ও মহানায়ক খ্যাত বুলবুল আহমেদের কন্যা ঐন্দ্রিলা।

নাটকটি সম্পর্কে ঐন্দ্রিলা বলেছেন, আমি কাজের বিষয়ে খুব সিলেক্টিভ। গল্পটা ভিন্ন হওয়ায় কাজটি করতে রাজি হয়েছি। এই নাটকের মাধ্যমে সজল ভাইয়ের সঙ্গে পঞ্চমবারের মতো জুটি বেঁধেছি। তার সঙ্গে আমার কাজের বোঝাপড়া সবমসয়ই খুব ভালো। ফরহাদ ভাই ও পিন্টু ভাইয়ের সঙ্গেও এর আগে কাজ করেছি। খুব সুন্দর ও কমফোর্টেবলভাবে কাজটা শেষ করেছি। খুব ভালো লেগেছে কাজ করে।

এই নাটক সম্পর্কে সজল বলেছেন, খুবই সুন্দর গল্পের একটি কাজ। বলা যায় এবার ঈদে আমার পছন্দের একটা কাজ এটা। সবকিছু মিলিয়ে কাজটি খুব ভালো হয়েছে। আশা করছি দর্শকরাও বেশ উপভোগ করবেন।

আসছে রমাজনের ঈদে কোন একটি বেসরকারি টিভি চ্যানেলে ‘প্রদীপ’ নাটকটি প্রচারিত হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...