The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সারিকা-সজলের নতুন নাটক ‘গেম অফ লাইফ’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনেতা অভিনেত্রী সজল-সারিকা। তাদের নতুন নাটক ‘গেম অফ লাইফ’। সম্প্রতি রাজধানীর আমিন বাজার সংলগ্ন একটি এলাকায় শেষ হলো নাটকটির শুটিং।

সারিকা-সজলের নতুন নাটক ‘গেম অফ লাইফ’ 1

নাটকটির গল্প এমন: আবির ও শৈলীর সংসার বেশ ভালোই চলছিলো। কোনো এক সকালে কুরিয়ার যোগে শৈলীর নামে আসে প্লাটিনামের একটি আংটি। কে পাঠিয়েছে এই আংটি? তার কোনো ঠিকানাও নাই। আংটি নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে শুরু হয়ে যায় সন্দেহ। আবির মনে করে এটি শৈলীর কোনো পুরনো প্রেমিক পাঠিয়েছে।

অপর দিকে নীরব একজন অন্ধ। থাকে তাদেরই উপরের তলায়। সে বিষয়টি সমাধান করতে এলেও তাতেও কোনো লাভ হয় না। অবশেষে আবির একদিন সেই পুরনো প্রেমিকাকে অনেক মারধরও করে। বিষয়টি শৈলী জানতে পেরে আবিরের উপর খেপে গিয়ে শেষ পর্যন্ত বাড়ি ছেড়ে চলে যায়। আশ্রয় নেন ডাক্তার বোন লিলির বাসায়। এমনই একটি গল্পে নির্মিত হয়েছে নাটক ‘গেম অফ লাইফ’।

সম্প্রতি রাজধানীর আমিন বাজার সংলগ্ন একটি এলাকাতে শেষ হলো নাটকটির শুটিং। শফিকুর রহমান শান্তনু রচনায় ‘গেম অফ লাইফ’ নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। এই নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল, সারিকা সাবরিন, সমাপ্তি মাসুক, সবুজ রহমান, মনি চৌধুরী , মীর শীহদ, রাশেদা রাখী, সবুর খন্দকার জুয়েল প্রমূখ।

জেড এস মাল্টিমিডিয়া প্রযোজিত এই নাটকটি খুব শীঘ্রই প্রচারিত হবে আসবে বলে জানা গেছে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...