The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

প্রযোজক হিসেবে ভালো ছবি দর্শকদের উপহার দিতে চান পপি

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ পপি বাংলাদেশের চলচ্চিত্রের এক মিষ্টি নায়িকা। যিনি খুব কম সময়ে এদেশের চলচ্চিত্র জগতে খ্যাতি অর্জন করেছেন। তিনি এখন আবার প্রযোজনায় নামছেন। প্রযোজক হিসেবে ভালো ছবি দর্শকদের উপহার দিতে চান পপি।


Popi & picture-1

এক সময়ের এই নায়িকাকে এখন আর বড়পর্দায় খুব একটা দেখা যায়না বললেই চলে। মাঝে কিছুদিন টিভি অভিনয় করেছেন কিন্তু ইদানিং ছোটপর্দায়ও তেমন একটা উপস্থিতি চোখে পড়ে না। আর তাই একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পপি সিনেমা জগত থেকে বিদায় নিচ্ছেন এমন গুজব শোনা যাচ্ছিল সাম্প্রতিক সময়ে। চলচ্চিত্রে অভিনয়ের ওপর তাঁর আত্মবিশ্বাস না থাকলেও তিনি এবার প্রযোজনায় নামছেন এমন কথা শোনা যাচ্ছে।

Popi & picture-2

পপি দুই বছরে নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি। এ নিয়ে নাকি তারমধ্যে বেশ হতাশাও রয়েছে। তার নিকটতমরা এমন কথায় জানিয়েছেন। আর হতাশা কাটাতেই

Popi & picture-5

নিজেই চলচ্চিত্র প্রযোজনা করবেন এবং তাতে অভিনয়ও করবেন বলে জানা গেছে। বেশ ক্ষোভের সঙ্গেই পপি বলেছেন, ‘আমি আর অন্যের ওপর ভরসা করবো না। প্রযোজনায় আসার জন্য নিজেকে তৈরি করে ফেলেছি।’

Popi & picture-3

প্রযোজক হিসেবে একাধিক ছবি নির্মাণের পরিকল্পনা রয়েছে পপির। বাংলাদেশের চলচ্চিত্র বিমুখ দর্শকরা আশা করছেন, পপি ভালো ছবি নির্মাণের মাধ্যমে আবার দর্শকদের সিনেমা হলে ফিরিয়ে আনতে সমর্থ হবেন।

Popi & picture-6

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...