The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সজল-সাফা’কে নিয়ে চয়নিকার নাটক ‘কে তুমি অপরাজিতা’

নাটকটির মধ্যদিয়ে ৩৪৪তম নির্মাণ কাজ শেষ করেছেন চয়নিকা চৌধুরী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের সফল নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী সজল-সাফা’কে নিয়ে নির্মাণ করছেন নাটক ‘কে তুমি অপরাজিতা’। নাটকটি নির্মিত হচ্ছে আগামী ঈদুল আযহাকে সামনে রেখে।

সজল-সাফা’কে নিয়ে চয়নিকার নাটক ‘কে তুমি অপরাজিতা’ 1

যেহেতু সামনেই আসছে ঈদ। আর তাই এই সময়টিতে নির্মাতারা বেশ ব্যস্ত সময় পার করছেন ঈদের অনুষ্ঠান নিয়ে। এক্ষেত্রে নাটক সব থেকেই এগিয়ে। বর্তমানে দেশে বেসরকারি টিভি চ্যানেলের সংখ্যা অনেক। সে কারণে প্রতিযোগিতাও বেড়ে নাটক নির্মাণের ক্ষেত্রে। কার থেকে কে কতো ভালো নাটক করতে পারেন সেটিই যেনো সকলের একমাত্র লক্ষ্য। তাছাড়া ঈদের নাটকে দর্শক টানতে বিশেষ বৈশিষ্ট্যও আনা হয়ে থাকে।

বাংলাদেশের একজন সফল নাট্যনির্মাতা হলেন চয়নিকা চৌধুরী। এবার তিনি নির্মাণ করলেন সজল ও সাফা কবীরকে নিয়ে এক অপরাজিতা গল্পের খণ্ড নাটক ‘কে তুমি অপরাজিতা’ ।

‘কে তুমি অপরাজিতা’ নাটকটির মধ্যদিয়ে ৩৪৪তম নির্মাণ কাজ শেষ করেছেন চয়নিকা চৌধুরী। এই নাটকটিতে সজল ও সাফা ছাড়াও আরও অভিনয় করেছেন মনিরা মিঠু ও রিমু রোজা।

ফারিয়া হোসেন রচনায় ‘কে তুমি অপরাজিতা’ নাটকটি আগামী ঈদুল আজহাকে কেন্দ্র করেই নির্মিত হয়েছে। বৈশাখী টিভির ঈদ অনুষ্ঠান মালায় এই নাটকটি দেখানো হবে বলে জানিেয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

এ বিষয়ে চয়নিকা চৌধুরী বলেছেন, ‘সজল অসাধারণ একজন অভিনেতা। আমি সত্যিই খুব আনন্দিত। প্রত্যেকের জায়গা থেকে তারা সবটুকুই দিয়েছেন। আশা করি দর্শকদের এই নাটকটি খুব ভালো লাগবে।’

তিনি জানালেন, মনিরা মিঠুকে নিয়ে এটি তার প্রথম কাজ। মিঠুর কাজে মুগ্ধ হয়ে তিনি বলেছেন, ‘এত সুন্দর তার সময়জ্ঞান, ব্যবহার, অভিনয় সব কিছুতেই আমি খুব মুগ্ধ। আমার দৃষ্টিতে মনিরা মিঠু সত্যি জাত শিল্পী।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...