The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

[টিউটোরিয়াল] বন্ধ করে দিন অ্যান্ড্রয়েড ডিভাইসের ফ্রি অ্যাপের বিরক্তিকর সব বিজ্ঞাপন

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সাধারণত অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহারকারীদের ফ্রি অ্যাপ ব্যবহারের ক্ষেত্রে একটি বিরক্তিকর সমস্যা হচ্ছে অ্যাড বা বিজ্ঞাপন। আজ আমরা অ্যাডএওয়ে এর সাহায্যে খুব সহজে কিভাবে আপনি বিরক্তিকর বিজ্ঞাপন প্রদর্শন বন্ধ করবেন তা দেখব।


Free-Android-Apps

অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে বিরক্তিকর অ্যাপ সরিয়ে দিতে হলে আপনার ডিভাইসটি অবশ্যই রুট করা হতে হবে। ফলে যাদের ডিভাইস রুট করা না তারা এই অ্যাপ ব্যবহার করতে বা ডাউনলোড করতে পারবেন না।

এবার যাদের ডিভাইস রুট করা আছে তারা অ্যাডএওয়ে নামের এই অ্যাপটি ফ্রি ডাউনলোড করে নিন এখান থেকে। এছাড়াও সবার শেষে আমরা অ্যাডএওয়ে এর আরো কিছু ভার্সন ডাউনলোড করার লিঙ্ক দিয়ে দেবো।

আরও জেনে নিনঃ কিভাবে আপনি অ্যান্ড্রয়েডে হাইস্পীড ওয়াই-ফাই চালু করে নেট ব্যববহার করতে পারবেন একাধিক ডিভাইসে!

অ্যাডএওয়ে ডাউনলোড হয়ে গেলে, ডাউনলোড করা ফাইলটি এস ফাইল ম্যানেজার দিয়ে খুলুন এবং ইন্সটল করে নিন। ইন্সটল হয়ে গেলে নীচের ছবির মত ওপেন বুতাম আসবে।

1_Fotor

ওপেনে ক্লিক করুন এবং ক্লিক করলেই আপনার সুপার ইউজারে অ্যাডএওয়ে গ্রেন্ট করে নিন। গ্রেন্ট হয়ে গেলেই নীচের ছবির মত আপনার মোবাইলে অপশন দেখাবে। এখান থেকে ডাউনলোড ফাইল এবং অ্যাপ্লাই অ্যাড ব্লকিং এ ক্লিক করুন।

3_Fotor

আরো জেনে নিনঃ কিভাবে বাড়িয়ে নিবেন আপনার অ্যান্ড্রয়েড ফোনের র‍্যাম!

পরবর্তী নির্দেশের জন্য অপেক্ষা করুন, কিছুক্ষণ পরেই ম্যাসেজ আসবে অ্যাডএওয়ে আপনার ডিভাইসে ইন্সটল হয়ে গেছে এবং অ্যাড ব্লকিং শুরু হয়ে গেছে!

4_Fotor

আপনার কাজ শেষ, এখন থেকে আপনি আপনার কোনো ফ্রি অ্যাপ এই বিরক্তিকর অ্যাড দেখবেন না। তবে আপনি যদি চান আবার অ্যাড চালু করতে পারবেন। এর জন্য অ্যাপটির আইকনে ক্লিক করে ডিজেবল অ্যাড ব্লকিং এ ক্লিক করুন এবং অ্যাড ব্লক ডিজেবল হয়ে যাবে।

5_Fotor

ভিডিও টিউটোরিয়াল

অ্যাডএওয়ে এর আরো ভার্সন সমূহ ডাউনলোড লিঙ্কঃ

Ad Away apk 2.8.1 Download: | Ad Away apk 2.2 Download:

উপরের টিউটোরিয়াল আমাদের নিজেদের অভিজ্ঞতা থেকে লিখা। যদিও কোন সমস্যা হওয়ার কথা নয়, তার পরও যাই করুন নিজ দায়িত্বে করবেন। যে কোনও প্রকার ঝামেলা বা সমস্যার জন্য দি ঢাকা টাইমস বা সংশ্লিষ্ট কেউ দায়ী থাকবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...