ঢাকার জনপ্রিয় সব ক্যাটারিং সার্ভিস সম্পর্কে জেনে নিন

বিয়ে বা যেকোনো অনুষ্ঠানের জন্য ঢাকায় জনপ্রিয় সব ক্যাটারিং সার্ভিসের খোঁজ খবর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিয়ে অথবা যেকোনো অনুষ্ঠানের কথা যখন মাথায় আসে তখন সবচেয়ে বেশি চিন্তা থাকে অতিথিদের খাওয়া-দাওয়া আর আপ্যায়ন নিয়ে। অনুষ্ঠান যতই জাঁকজমকপূর্ণ হোক না কেন খাওয়া দাওয়া যদি মানসম্মত এবং সুস্বাদু না হয় তাহলে সবই বৃথা। কিন্তু মানসম্মত আর সুস্বাদু খাবার দাবার কি মুখের কথা? খাওয়া দাওয়ার মত গুরু দায়িত্ব তো আর যার-তার হাতে দিয়ে নিশ্চিন্তে নাকে তেল দিয়ে ঘুমানো যাবে না। নিশ্চিন্তে থাকতে হলে তার জন্য প্রয়োজন অভিজ্ঞ কোন ক্যাটারিং সার্ভিস। যাদের কাজের অভিজ্ঞতা আছে আর সাথে আছে অনেক দিনের কাজের সুনাম।

তাই আজকে জানিয়ে দিবো ঢাকা শহরের বেশ কিছু স্বনামধন্য ক্যাটারিং সার্ভিসের খোঁজ খবর-

  • প্রিমিয়ার ক্যাটারিংঃ দেশের সেরা যতগুলো ক্যাটারিং সার্ভিস আছে তার মধ্যে প্রিমিয়ার ক্যাটারিং অন্যতম সেরা। মাত্র ১২ ঘণ্টা আগে অর্ডার করলেই এই সময়ের মধ্যে আপনার চাহিদা মত কর্পোরেট অনুষ্ঠান, সভা-সম্মেলন, বিয়ে, পিকনিক, জন্মদিন সহ যেকোনো অনুষ্ঠানের জন্য খাবার সরবরাহ করতে এরা প্রস্তুত। আর খাবারের মানের কথা বলছেন? বাজারের সেরা মানের উপকরণ ব্যবহার করেই রান্না হয় প্রিমিয়ার ক্যাটারিং এ। আর এ কারনেই ২০১৫ সালে যাত্রা শুরু করে এত দ্রুত মানুষের আস্থা অর্জন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ আনসার, মেঘনা গ্রুপ, ইমপ্রেস গ্রুপ, বেক্সিমকো গ্রুপ, বিএসটিআই, স্ট্যান্ডার্ড চ্যার্টার্ড ব্যাংক, ইবিএল,ইনসেপ্টা ফার্মা, স্ক্যান সিমেন্ট, হোলসিম সিমেন্ট, ব্রিটিশ আমেরিকা টোব্যাকো এর মত প্রতিষ্ঠানের সাথে সুনামের সাথে কাজ করার গৌরব অর্জন করেছেন। এক সাথে প্রিমিয়ার ক্যাটারিং ২৫ হাজার লোকের খাবার আয়োজন করতে পারে। সম্প্রতিএরা বাংলাদেশ আনসার এর ন্যাশনাল ডে উপলক্ষে ১৫ হাজার লোকের খাবারের কাজ করছে। এদের খাবারের তালিকাও বেশ বড়। শুধু তাই নয়, চাইলে কমপক্ষে মাত্র ২৫ জনের জন্য অর্ডার করলেই যেকোনো দিন যেকোনো সময় একদম বিয়ে বাড়ির স্বাদের খাবার পাবেন তাও আবার হোম ডেলিভারি।

শুধু ঢাকা শহরই নয়, ঢাকার আশেপাশে গাজীপুর, নারায়ণগঞ্জ ছাড়াও বগুড়া, চট্রগ্রাম সহ দেশের যেকোনো জায়গায় প্রিমিয়ার ক্যাটারিং তাঁদের সেবা দিতে প্রস্তুত।

যোগাযোগঃ আঁখি (৪র্থ তলা) বাসা#১০৪২, এভিনিউ#০৮ (পুরাতন রোড#৪৪) ডিওইএসএস আবাসিক এলাকা ঢাকা, বাংলাদেশ ১২১৬ ০১৯৩৩৩৩৮৮৭৭, ০১৭১১৩২৭৮৯৪

  • ফখরুদ্দিন ক্যাটারিংঃ ১৯৬৬ সালে শুরু হয় ফখরুদ্দিন বিরিয়ানির যাত্রা। ফখরুদ্দিন বাবুর্চি তার রান্নার মাধ্যমে জয় করে নিয়েছে ঢাকাসহ সারা দেশের মানুষের মন। শুধু দেশেই নয় তার রান্নার খ্যাতি দেশের বাইরেও সমান ভাবে সমাদৃত। খাবারের স্বাদ আর মানের দিক দিয়ে ফখরুদ্দিনের সুনাম সবখানেই।তিনি আমারিকা, সিঙ্গাপুর, মালয়েশিয়া সহ বেশ কিছু দেশে তাঁর রান্নার জন্য সুনাম কুড়িয়েছেন। ঐতিহ্যবাহী বাংলা খাবার সহ দেশি বিদেশি অনেক রকম খাবার সরবরাহ করতেই প্রস্তুত ফখরুদ্দিন ক্যাটারিং সার্ভিস।

যোগাযোগঃ ১/এ নিউ বেইলি রোড, ভিকারুন্নেসা স্কুল অ্যান্ড কলেজ ঢাকা-১২১৭, ০১৭১৫-৫৫৩৩৩০, ০-২৯৩৪৩৪৫৬

  • বরকতি ক্যাটারিং সার্ভিসঃ ক্যাটারিং সার্ভিসে যদি ৫ স্টার বেঞ্চমার্ক সার্ভিসের কথা বলেন তবে ভরসা করে পারেন বরকতি ক্যাটারিং এর ওপর। কেননা বরকতি ক্যাটারিং সার্ভিসে এক দল দক্ষ প্রশিক্ষিত বাবুর্চি রয়েছে যারা খাবারের মান, পরিষ্কার পরিচ্ছতা এবং হালালের ব্যপারে কোন ছাড় দেন না। বিয়ে জন্মদিন, কর্পোরেট অনুষ্ঠান, সভা-সম্মেলন, পিকনিক, ইফতার পার্টি, ফ্যামিলি প্রোগ্রাম সহ যেকোনো অনুষ্ঠানের জন্য খাবার সরবরাহ করতে প্রস্তুত বরকতি ক্যাটারিং। ক্যাটারিং ছাড়াও আপনার যেকোনো অনুষ্ঠানের জন্য এখান থেকে হোমডেলিভারি খাবার অর্ডার করতে পারেন।

পুলিশ হেড কোয়াটার, রাজারবাগ পুলিশ লাইন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, র‍্যাব হেড কোয়াটার, ওয়ান ব্যাংক, ঢাকা ইউনিভার্সিটি, ঢাকা ডেন্টাল কলেজ, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সহ অসংখ্য নিয়মত গ্রাহকদের সাথে অত্যান্ত দক্ষতার সাথে কাজ করে আসছেন দীর্ঘদিন ধরে।

যোগাযোগঃ বরকতি ক্যাটারিং, বি-১, জাবিন টাওয়ার (২য় তলা, সামনের দিক) ২৩৪,২৩৫,২৩৫সি, নবাবপুর রোড ঢাকা-১১০০ মোবাইলঃ০১৯৭৯-৮০২০৪৫, ০১৯৭৯-৮০২০৬২, ০১৯৭৯-৮০২০৪০

    • ইকবাল হোসেন ক্যাটারিংঃ একসঙ্গে পাঁচ হাজার লোকের খাবারের ব্যবস্থা করতে পারে। অনুষ্ঠানের জন্য তাদের নিজেদের কিছু নির্দিষ্ট প্যাকেজ রয়েছে। আবার প্যাকেজ ছাড়া ইচ্ছামতো খাবারের মেন্যু অর্ডার করতে পারেন। বাজার-রান্না সব তারাই করবে। খাবারের সঙ্গে পানি আর টিস্যুও তারাই সরবরাহ করবে। খাবারের প্যাকেজের উপর জনপ্রতি খরচ ধরা হবে। বিয়ে ছাড়াও গায়েহলুদ, আকদের অনুষ্ঠানেও খাবারের অর্ডার নেয় এই প্রতিষ্ঠান। প্যাকেজের মূল্য শুরু ৪৫০ থেকে সর্বোচ্চ ১৫০০ টাকা পর্যন্ত। আর গ্রাহক মেন্যু ঠিক করলে আলোচনা সাপেক্ষে সে অনুযায়ী দাম নির্ধারণ করা হয়।

      যোগাযোগ: ০১৭১১ ৫৯৮৭৪২, ০১৭১৩ ৩৩৪০৪৪

    • মুনসুন ক্যাটারিংঃ একসঙ্গে ২৫ হাজার লোকের খাবারের আয়োজন করতে সক্ষম মুনসুন ক্যাটারিং। এরাবিয়ান, কন্টিনেন্টাল, থাই, চায়নিজ, ইন্ডিয়ান ও ঐতিহ্যবাহী বাংলা খাবারের জন্য আলাদা শেফ রয়েছে তাদের। বিয়েবাড়ির খাবারের জন্য মেন্যুভেদে ৩৮০ থেকে ১২৫০ টাকা জনপ্রতি হিসেবে প্রায় ৭০ রকম প্যাকেজ পাবেন। এ ছাড়া গ্রাহক চাইলে ইচ্ছামতো মেন্যু দিয়ে প্যাকেজ তৈরি করে নিতে পারেন। বিয়ের ঘরোয়া অনুষ্ঠানে খাবার সরবরাহের ক্ষেত্রে ফ্রি ক্রোকারিজ, কাটলারি ও পরিবেশন সেবা পাবেন।

      যোগাযোগ: ০১৭২০ ২০৯৫৬৫

    • মাস্টারশেফ সুব্রত আলীঃ বিয়ের জন্য শাহি খাবারের রকমারি মেন্যু সাজিয়েছে প্রতিষ্ঠানটি। ন্যূনতম ২০ জন থেকে শুরু করে যেকোনোসংখ্যক অর্ডার নিচ্ছে তারা। খাবারে গ্রাহকের চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়। রান্নার তেল থেকে শুরু করে মসলা—সবই বাছাই করা হয় গ্রাহকের পছন্দমতো। ঢাকা ও ঢাকার বাইরেও হোম ডেলিভারির ব্যবস্থা রয়েছে। নির্দিষ্ট প্যাকেজ মূল্য ৩৫০ টাকা থেকে ৬৫০ টাকা পর্যন্ত। ফোন : ০১৭১১ ৪৩৯৩৯৯, ০১৭১১ ৫৩৬৯৯৮
    • মেহেদি ক্যাটারিংঃ চৌরঙ্গী মার্কেট, ৯৫ সেনপাড়া পর্বতা, বেগম রোকেয়া স্মরণী মিরপুর-১০, ফোন; ০১৯১২-৪১২০৭৯
    • রাভেনাস ওয়ার্ল্ড ঠিকানাঃ ৪৫/১ দিলু রোড, ইস্কাটন, ঢাকা ফোন : ০১৯১৩৩০৭৭২২, ৯৩৫৩৪৮১
    • ফাজলুর রহমান ক্যাটারিংঃ ০১৯১৯-৩৮৬৬৪৩
    • ফ্রেন্ডস ক্যাটারিং ঠিকানাঃ উত্তরা, ঢাকা ফোন : ০১৭১১৯০৯২৬০
    • কলাপাতা ক্যাটারিং লিমিটেড ঠিকানাঃ ধানমণ্ডি, ঢাকা ফোন : ০১৬৮৫৯৮৫৮৩৫
    • স্পাইস ক্যাটারিং ঠিকানাঃ বাড়ি-১২, রোড-৩৩, গুলশান-১, ঢাকা ফোন : ০১৯১১৬৬১১৮৫
    • হোয়াইট হল ক্যাটারিং ঠিকানাঃ বাড়ি-৫৩, রোড-০৪, সেক্টর-০৩, উত্তরা মডেল টাউন, ঢাকা ফোন : ০১৭১১২২৭৭৭৩
    • বাবুর্চি বিরিয়ানি হাউজ অ্যান্ড ক্যাটারিং সার্ভিস ঠিকানাঃ ২৪৬, নিউ সার্কুলার রোড, মালিবাগ, মৌচাক, ঢাকা ফোন : ০১৯১১১৬৮৯৯০
    • নান্না মিয়া বিরিয়ানি ঠিকানাঃ ৪২ বেচারাম দেউড়ি (তারা মসজিদসংলগ্ন তিন রাস্তার মোড়ে অবস্থিত), ঢাকা ০১৯৪৩৩৯৫১৮৯ ও ০১৭২৬৬৭১৭২৭।
    • তারেক ক্যাটারিং ঠিকানাঃ দোকান-১০৪, নিচতলা, নতুন ডিওএইচএস, বারিধারা, অনন্যা শপিং মল, ঢাকা ফোন : ০১৭১৩০১৬২৯৯
    • সালসা ক্যাটারিং সার্ভিস ঠিকানাঃ বাড়ি-০৯, রোড-১০, সেক্টর-১, উত্তরা, ঢাকা ফোন : ০১৯১১-৮৯৯০৩৮
    • নিমন্ত্রণঃ দক্ষিণ বনশ্রী, ঢাকা ফোন : ০১৭০৮-৭৬৮০৫৪

    জনপ্রিয় কিছু বাবুর্চিঃ

    মো. শানু মিয়া বাবুর্চি : ০১৬১৩০০৭৭৭৪, ০১৯১৯০০৭৭৭৪ ও ৯১২০৫৪৯
    মো. জব্বার বাবুর্চি : ৮৬১২১৯১ ও ০১৭১১৫৩২৭৪৫।
    জাহাঙ্গীর শাহ বাবুর্চি : ৭১১৬৫১৯।
    সালাম বাবুর্চি : ০১৭১১৫২৩৫৬৫।
    হাজি আবদুল জলিল বাবুর্চি : ০১৭১১৫২৭৫৭৫।
    চাঁন মিয়া বাবুর্চিঃ ০১১৯৯৮০৩২০৯
    রহিম বাবুর্চিঃ ০১৭১৬২৬০৬৬৬।<

    Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...